সাত বছর পর একসাথে মামুনুর রশীদ ও মিলি

প্রথম প্রকাশঃ এপ্রিল ২২, ২০১৫ সময়ঃ ৬:৪৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৫১ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদক

17042_1সাত বছর পর আবারো একসঙ্গে অভিনয় করছেন বিশিষ্ট অভিনেতা মামুনুর রশীদ ও ফারহানা মিলি। তবে এবার চলচ্চিত্রে নয়, দীর্ঘ ধারাবাহিক নাটকে।

একশত চার পর্বের এই ধারাবাহিকের নাম ‘বাক্সবন্দি’। পান্থ শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। মঙ্গলবার থেকে রাজধানী উত্তরায় এর শুটিং শুরু হয়েছে।

২০০৮ সালে গিয়াস উদ্দিন সেলিমের ‘মনপুরা’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন মামুনুর রশীদ ও ফারহানা মিলি। ঐ ছবিতে তারা শ্বশুর ও পুত্রবধূর চরিত্রে অভিনয় করেছিলেন। তবে এবারের ধারাবাহিক নাটকে তারা চাচা-ভাতিজি চরিত্রে অভিনয় করছেন।

এ প্রসঙ্গে মামুনুর রশীদ বলেন, পান্থর লেখা নাটকে আগেও কাজ করেছি। খুব যতœ করে একটি গল্প দাঁড় করায় সে। এবারের গল্পটিও চমৎকার হয়েছে। মিলির সঙ্গেও বহু বছর পর অভিনয় করছি। আগের চেয়ে মিলি অভিনয়ে নিজেকে আরো পরিপক্ব করে তুলেছে। তার জন্য আমার শুভ কামনা রইলো।

ফারহানা মিলির ভাষায়, একজন শিল্পী হিসেবে অভিনয় সম্পর্কে অনেক কিছু জানার প্রবল আগ্রহ আমার সবসময়ই। যে কারণে সিনিয়র শিল্পীদের সঙ্গে কাজ করার সময়টুকু আমি খুব মনোযোগী থাকার চেষ্টা করি। মামুন ভাইয়ের সঙ্গে আগেও অভিনয় করার সময় মন দিয়ে কাজ করেছি। বহু বছর পর আবার একসঙ্গে কাজ করতে এসে তার কাছ থেকে অনেক কিছু জানার চেষ্টা করছি।

ধারাবাহিক নাটকটি এনটিভিতে প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

প্রতিক্ষণ/এমআর/এডি/তপু

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G